Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পদ্মা ব্যাংক লিমিটেড ও ঢাকা বয়েজ এন্ড গার্লস কলেজের চুক্তি সই


২৮ অক্টোবর ২০১৯ ১৮:৪২

ঢাকা বয়েজ এন্ড গার্লস কলেজের শিক্ষার্থীদের বেতন ও অন্যান্য ফি আদায়ে সেবা প্রদানের লক্ষ্যে প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে পদ্মা ব্যাংক লিমিটেড।

পদ্মা ব্যাংক এক্সক্লুসিভ ফি কালেকশন চুক্তির আওতায় কলেজের পাঁচ শতাধিতক ছাত্র-ছাত্রী তাদের সমস্ত ফি পদ্মা ব্যাংকের যে কোনো শাখায় খুব সহজেই জমা দিতে পারবেন। গ্রাহকদের সুবিধার্থে পদ্মা ব্যাংক অচিরেই মোবাইল অ্যাপ সুবিধা নিয়ে আসছে। যার মাধ্যমে অভিভাবকগণ মোবাইল ফোন থেকে যে কোনো সময়ে কলেজ ফি এক মিনিটের মধ্যেই জমা দিতে পারবেন।

বিজ্ঞাপন

রোববার (২৭ অক্টোবর) পদ্মা ব্যাংক লিমিটেড এর উত্তরা শাখায় আয়োজিত অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু এবং ঢাকা বয়েজ এন্ড গার্লস কলেজের সভাপতি এডভোকেট এ.কে সিকদার আজাদ চুক্তিতে স্বাক্ষর করেন।

পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এহসান খসরু বলেন, “প্রতিষ্ঠার পর থেকে পদ্মা ব্যাংক দেশবাসীর জন্য ব্যাংকিং সুবিধা সহজ করার জন্য কঠোর প্রচেষ্টা চালিয়ে আসছে। মোবাইল অ্যাপ্লিকেশনটি দেশের শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের প্রতি আমাদের প্রতিশ্রুতি রক্ষার প্রতিফলন মাত্র”।

এই সময় উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের বিজনেস হেড জাবেদ আমিন, কর্পোরেট লায়বেলিটি হেড আমিরুল ইসলাম-সহ দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

উত্তরা ঢাকা বয়েজ এন্ড গার্লস স্কুল পদ্মা ব্যাংক মোবাইল অ্যাপ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর