Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনাজপুরে বাসের ধাক্কায় স্কুলছাত্রী নিহত


৩১ অক্টোবর ২০১৯ ১৫:২১

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর উপজেলায় বাসের ধাক্কায় ইসরাত জাহান মীম (১৬) নামের দশম শ্রেণীর এক স্কুলছাত্রী নিহত ও এক শিক্ষক আহত হয়েছেন। এ ঘটনায় বাসটির চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ধানহাটির মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইসরাত জাহান মীম বিরামপুর উপজেলার দুর্গাপুর গ্রামের বাসিন্দা মতিউর রহমানের মেয়ে। তিনি দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। আহত শিক্ষকের নাম মোকলেছুর রহমান সবুজ (৪২)। তিনি ওই বিদ্যালয়ের শিক্ষক।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার উপজেলা পর্যায়ে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে বিজয় ফুল প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। সেই প্রতিযোগিতায় অংশ নিতে দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোকলেছার রহমানের মোটরসাইকেলে চড়ে ইসরাত জাহান উপজেলা পরিষদে যাচ্ছিলেন। পথে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহন মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে ইসরাত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।  এ-ঘটনায় স্কুল-শিক্ষক আহত হয়েছেন।

তিনি জানান, ঘটনাস্থল থেকে বাসটিকে জব্দ এবং চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

দিনাজপুর সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর