Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাউন্সিলর ময়নুল হক মঞ্জু ১০ দিনের রিমান্ডে


১ নভেম্বর ২০১৯ ১৬:৪২

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় তাকে এই রিমান্ড দেওয়া হয়। পাশাপাশি মঞ্জুর গাড়িচালক সাজ্জাদ হোসেনকে মাদক আইনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

শুক্রবার (১ নভেম্বর) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল এ আদেশ দেন।

আরও পড়ুন- চাঁদাবাজির টাকা যুক্তরাষ্ট্রে পাঠাতেন কাউন্সিলর মঞ্জু: র‌্যাব

এদিন মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ আসামিদের আদালতে হাজির করে অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ড  আবেদন করেন। কাউন্সিল মঞ্জুর পাশাপাশি তার ড্রাইভার সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে মাদক আইনের মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন একই তদন্ত কর্মকর্তা।

এসময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের প্রার্থনা করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিন আবেদনের বিরোধিতা করে রিমান্ড মঞ্জুরের আবেদন করে। ‍শুনানি শেষে আদালত মঞ্জুকে ১০ দিন ও তার গাড়িচালককে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুর ১২টার দিকে ময়নুল হক মঞ্জুকে আটক করে র‌্যাব। এই আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে, মঞ্জু চাঁদাবাজির মাধ্যমে দীর্ঘদিন ধরে কোটি কোটি টাকা আদায় করে আসছিলেন। এ ছাড়াও তিনি মাদক সেবন ও মাদক কেনাকাটায় জড়িত। তার অবৈধ কার্যক্রম ও অবৈধ টাকা-পয়সার বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরে এলে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

কাউন্সিলর মঞ্জু কাউন্সিলর ময়নুল হক মঞ্জু টপ নিউজ ডিএসসিসি কাউন্সিলর


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর