Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেটের ভেতরে ১২শ পিস ইয়াবা, শাহজালালে যাত্রী আটক


১ নভেম্বর ২০১৯ ২২:৫৭

ঢাকা: মাদক বহনের অপরাধে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আলমগীর মোল্লা (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

শুক্রবার (১ নভেম্বর) রাত ৯টার দিকে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য জানান। তিনি বলেন, বিমানবন্দর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পরে ওই যাত্রীকে গ্রেফতার দেখানো হয়েছে।

আলমগীরের বাড়ি মুন্সীগঞ্জের লৌহজং থানার বাসুদিয়া গ্রামে। তার বাবার নাম চাঁন মিয়া মোল্লা। তিনি পেটের ভেতরে ১ হাজার ১৯০ পিস ইয়াবা বহন করছিলেন। এদিন সকাল ১০টার দিকে তিনি ইউএস-বাংলা এয়ারলাইন্সে একটি ফ্লাইটে কক্সবাজার থেকে ঢাকায় আসেন।

আলমগীর হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর মোল্লা জানিয়েছেন তিনি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মুমিনুল নামে এক ব্যক্তির অর্থায়নে ইয়াবা বহন করছিলেন। তার পেটে ১ হাজার ১৯০ পিস ইয়াবা ছিল, যার বাজার মূল্য অন্তত ৬ লাখ টাকা।

সন্দেহজনক আচরণের কারণে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের পার্কিং এলাকা থেকে তাকে আটক করা হয়। এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন— বলেন আলমগীর হোসেন।

মাদক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর