Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তামাশা দেখিয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে: ফখরুল


৪ নভেম্বর ২০১৯ ২০:২৬

ফখরুল ইসলাম আলমগীর

যশোর: উন্নয়নের কথা বলে তামাশা দেখিয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, মেগা প্রজেক্টের নামে মেগা লুট হচ্ছে। খবরের কাগজ খুললে দেখবেন, যারা অর্থনীতি পর্যালোচনা করে তারা বলেছেন— অর্থনীতি ব্যবস্থা শেষ হয়ে যাচ্ছে। ব্যাংকিং ব্যবস্থা শেষ হয়ে গেছে।

সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যায় যশোরে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

দলের স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে যশোর জেলা বিএনপি এই স্মরণ সভার আয়োজন করে।

ফখরুল বলেন, ওরাই (আওয়ামী লীগ) স্বীকার করে নিয়েছে দুর্নীতির কথা। নিজেরাই নিজেদের দুর্নীতির বের করে দিয়ে শুদ্ধ-পরিশুদ্ধ মানুষ হতে চাচ্ছে। সেটা কি হয়? দেশের মানুষ জানে আসল হোতা কারা। আসল দুর্নীতিবাজ কারা। কাদের ইঙ্গিতে দুর্নীতি হচ্ছে দেশের মানুষ জানে।

তিনি বলেন, আজ সচেতনভাবে দেশের সমস্ত কিছু লুণ্ঠন করে বিদেশের পাচার করছেন। খবরের কাগজে এসেছে, এক লক্ষ কোটি টাকা ব্যাংকের মাধ্যমে পাচার হয়ে গেছে। মানুষকে বোকা বানাতে পারবেন না। আপনাদের মানুষ চেনে। তাই চুনোপুঁটি ধরে কোনো লাভ হবে না।

সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক নার্গিস ইসলাম। এছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলুসহ অন্যান্য কেন্দ্রীয় নেতা এবং খুলনা বিভাগের ১০ জেলার নেতারা বক্তব্য রাখেন।

ফখরুল বিএনপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর