Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, ৮ আসামি কারাগারে


৫ নভেম্বর ২০১৯ ১৯:৩৪

ঢাকা: রাজধানীর হাজারীবাগ এলাকায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কলেজছাত্র আরিফুল ইসলাম সজল(২০) হত্যাকাণ্ডের মামলায় ৮ আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। এছাড়া এই মামলায় অন্য দুই আসামি আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (৫ নভেম্বর) মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের প্ররিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়া ৮ আসামির জামিন নাকচ করে এই  আদেশ দেন।

বিজ্ঞাপন

এদিন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (অপারেশন) কাজী শরিফুল ইসলাম আসামিদের দুই দিনের রিমান্ড শেষে ৮ জনকে কারাগারে আটক রাখার আবেদন করেন। অপর দুইজন আসামি আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মতি হওয়ায় একই সঙ্গে তা রেকর্ড করার আবেদন জানান তিনি।

কারাগারে যাওয়া ৮ আসামিরা হলেন, মো. নয়ন (২৪), মো. পারভেজ (২০), সজিব শরীফ (২২), মো. বেলাল হোসেন শুভ (২০), মো. রবিউল আওয়াল (১৮), মো. রবিউল আওয়াল (১৯), সাগর (২০) ও মো. মহিউদ্দিন নূর (২২)।

অন্যদিকে আসামি মো. মিরাজ (২২) ও মো. ইমনের (১৯) জবানবন্দি আলাদা দুই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেকর্ড করেন। তবে ওই দুই আসামির জবানবন্দি রেকর্ড এখনো চলামান রয়েছে বলে আদালত সূত্রে জানা যায়।

এর আগে গত শনিবার (২ নভেম্বর) দশ আসামির দুই দিন করে রিমান্ডে পাঠানোর আদেশ দেন।

গত ২৯ অক্টোবর সজলকে হাজারীবাগ থানার বেড়ীবাধ সংলগ্ন ষড়কুঞ্জ নতুন ব্রিজের ওপর দুর্বৃত্তরা ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। ওই ঘটনার পরদিন ৩০ অক্টোবর নিহতের বাবা মো. শহিদুল ইসলাম চুন্নু বাদী হয়ে হাজারীবাগ থানায় ১৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন

বিজ্ঞাপন

আদালত কারাগারে টপ নিউজ সজল হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর