Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসপি হারুনের অভিযোগের তদন্ত করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী


৭ নভেম্বর ২০১৯ ১৫:৫১

ঢাকা: চাঁদাবাজির অভিযোগে নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদকে সরিয়ে নেওয়া হয়েছে। তবে তার বিরুদ্ধে অভিযোগের বিষয়ে তদন্ত করার কথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সচিবালয়ে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

এসপি হারুণকে নিয়ে সাংবাদিকদের প্রশ্ন ছিল, ব্যবসায়ীর পরিবারকে রাতে তুলে এনে তিনি চাঁদা দাবি করেছেন, তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে। এর জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তিনি উঠিয়ে নিয়ে গেছেন কী না সে বিষয়ে তদন্তের প্রয়োজন রয়েছে। তদন্তের পরেই বিষয়টি পরিষ্কার করে বলা যাবে। বিষয়টি প্রশাসনিক বিষয় বলেও উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী।

উল্লেখ্য, চাঁদা না দেওয়ায় নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ আম্বার গ্রুপের কর্ণধার শওকত আজিজ রাসেলের স্ত্রী ও পুত্রকে তুলে আনেন। এরপর তার ব্যক্তিগত গাড়ি জব্দ করে মাদক উদ্ধারের নাটক সাজান এসপি হারুন। পরে গত ৩ নভেম্বর পুলিশ অধিদফতরে পুলিশ সুপার (টিআর) পদে বদলি করা হয়। আর ৬ নভেম্বর নারায়ণগঞ্জে এক অনুষ্ঠানে এসপি হারুন স্বরাষ্ট্রমন্ত্রীকে সালাম দিলে মুখ ফিরিয়ে নেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এসপি হারুন টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর