Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীর শিবপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১ ডাকাত নিহত, আহত ৩ পুলিশ


১৫ নভেম্বর ২০১৯ ১৩:১০

নরসিংদী: নরসিংদীর শিবপুরে পুলিশের সঙ্গে ডাকাত দলের ‘বন্ধুকযুদ্ধের’ সময় আব্দুর রাজ্জাক (৩৮) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার তেলিয়া শশ্মানঘাট সংলগ্ন একটিকলা ক্ষেতে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত রাজ্জাক শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় ১টি হত্যা, ১২টি ডাকাতিসহ ১৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। সারাবাংলাকে তিনি বলেন, হত্যা ও ডাকাতিসহ ১৬ মামলার আসামী রাজ্জাককে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে অস্ত্র ও সহযোগী ডাকাতদের বিষয়ে তথ্য দেয় রাজ্জাক। পরে তার দেওয়া তথ্যমতে অন্যান্য ডাকাতদের গ্রেফতারের জন্য তাকে নিয়ে রাতে অভিযানে বের হয় পুলিশ। রাত ১২টার দিকে শিবপুর উপজেলার তেলিয়া শশ্মান ঘাট এলাকায় গেলে রাজ্জাককে ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে অন্যান্য ডাকাতরা। এসময় ডাকাত রাজ্জাক ও এক পুলিশের এএসআই-সহ দুই কনস্টেবল গুলিবিদ্ধ হয়ে আহত হন ।

তিনি বলেন, রাতেই আহত অবস্থায় তাদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসকরা ডাকাত রাজ্জাককে মৃত ঘোষণা করেন। আহত তিন পুলিশ সদস্যকে জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

মমিনুল ইসলাম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। ঘটনাস্থল থেকে ৪টি রামদা, ৫ রাউন্ড গুলি, ১টি এক নলা বন্দুক ও ১টি তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

নরসিংদী বন্দুকযুদ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর