Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিরনিদ্রায় শায়িত হলেন মুন্সীগঞ্জের একই পরিবারের সেই ১০জন


২৩ নভেম্বর ২০১৯ ১৮:২০

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগরে শুক্রবার (২২ নভেম্বর) বিয়ের বরযাত্রীবাহী গাড়ি দুর্ঘটনায় নিহতদের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে লৌহজং উপজেলার কনকসার বটতলা গ্রামের বাহ্মণগাঁও উচ্চবিদ্যালয় মাঠে জানাজা শেষে হলদিয়া সাতঘড়িয়া কবরস্থানে দাফন করা হয়।

এছাড়া এ ঘটনা তদন্তে সাত সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন বর রুবেল ব্যাপারীর বাবা আবদুর রশিদ ব্যাপারী (৬০), বরের বোন লিজা আক্তার (২২), লিজার মেয়ে তাবাসসুম আক্তার (৪), রুবেলের বড় ভাই সোহেলের স্ত্রী রুনা আক্তার (২২), রুনার ছেলে তাহসান (০৩), রুবেলের মামাতো বোন রানু আক্তার (১২), প্রতিবেশী কেরামত আলী (৭০), প্রতিবেশী মফিজুল ইসলাম (৬০) ও চালক বিল্লাল হোসেন (২৮)। এছাড়াও বরের খালাতো ভাই শ্রীনগরের ছনবাড়ির জাহাঙ্গীর আলম (৪৫) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের শ্রীনগরে বরযাত্রীবাহী মাইক্রো ও যাত্রীবোঝাই বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এই ১০ জনের মৃত্যু হয়। এসময় আহত হন অন্তত ১৩ জন।

এদিকে এ দুর্ঘটনা কারণ খুঁজতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়কে প্রধান করে ৭ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন- শ্রীনগরের ইউএনও, সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী, বিআরটিএ’র সহকারী পরিচালক, শ্রীনগর থানার ওসি, হাসাড়া হাইওয়ে ফাঁড়ির ইনচার্য এবং স্থানীয় ষোলঘর ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম। মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার রাতে এই তথ্য দিয়ে বলেন, কমিটি আগামী সাত কর্ম দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিবেন।

বিজ্ঞাপন

দাফন সম্পন্ন মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর