Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজ বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় কলেজছাত্রীর লাশ উদ্ধার


২৬ নভেম্বর ২০১৯ ২২:১০

ঢাকা: রাজধানীর কদমতলী মিরাজনগরের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় জান্নাতুল ফেরদৌস (১৮) নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। ওই তরুণীর পরিবারের সদস্যরা ও পুলিশ ধারণা করছে, তিনি আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেল ৩টার দিকে মিরাজনগরের ওই বাসা থেকে জান্নাতুলকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে বিকেল সাড়ে ৫টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত জান্নাতুল ফেরদৌস কুমিল্লার দাউদকান্দি উপজেলার নুরুল ইসলামের মেয়ে। পরিবারের সঙ্গে মিরাজনগর হাজী শরিয়তউল্লাহ স্কুলের পাশের একটি ভাড়া বাসায় থাকতেন তিনি। দুই ভাই এক বোনের মধ্যে জান্নাত ছিলেন সবার ছোট।

জান্নাতুলের মেজ ভাই জুয়েল আহমেদ জানান, পুরান ঢাকার মহানগর স্কুল অ্যান্ড কলেজের একাদশ প্রথম বর্ষের পড়তেন জান্নাতুল। সে নিজের রুমেই ছিল। দীর্ঘ সময়েও না দেখতে পেয়ে তাকে ডাকাডাকি করা হয়। তাতে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখা যায়, ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে জান্নাতুল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জান্নাতুলের পরিবারের সদস্যরা ও পুলিশ মনে করছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করতে পারেন, সে বিষয়ে কিছু বলতে পারেননি তার পরিবারের সদস্যরা।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, কদমতলী থেকে এক তরুণীর লাশ হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

কলেজছাত্রীর লাশ উদ্ধার গলায় ওড়না দিয়ে ফাঁস লাশ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর