Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতার মৃত্যু, ওসিসহ আহত ৫


২৮ নভেম্বর ২০১৯ ১০:৩৯

নোয়াখালী: নোয়াখালী পৌরসভায় সন্ত্রাসীদের সঙ্গে গোয়েন্দা পুলিশের (ডিবি) মধ্যে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এসময় ইব্রাহিম খলিল ওরফে ভান্ডারি রুবেল (৩২) নামে এক মাদক বিক্রেতার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ডিবির ওসিসহ ৫ পুলিশ সদস্য।

বুধবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে রেল লাইন সংলগ্ন পশ্চিম মাহদুরি চাপা মিয়ার বাগানে এ ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) ভোরে নিহতের মৃতদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

নিহত ইব্রাহিম খলিল ওরফে ভান্ডারি রুবেল পৌরসভার আইয়ুবপুর এলাকার আবুল কাশেম ভান্ডারির ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন, ডিবির ওসি কামরুজ্জামান শিকদার, উপ-পরিদর্শক সায়েদ মিয়া, ওমর ফারুক, সহকারি উপ-পরিদর্শক মাসুদ আলম ও কনস্টেবল দেলোয়ার হোসেন। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি কামরুজ্জামান শিকদার জানান, বুধবার সন্ধ্যায় রেল লাইন এলাকায় অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবাসহ একাধিক মামলার আসামি ও মাদক কারবারি ইব্রাহিম খলিল ওরফে ভান্ডারি রুবেলকে গ্রেফতার করে নোয়াখালী গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। পরে তার কাছে অস্ত্র আছে এমন তথ্যের ভিত্তিতে রাতে তাকে নিয়ে পশ্চিম মাহদুরি চাপা মিয়ার বাগানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে রুবেলের সহযোগিরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের উপর গুলি ছুঁড়লে, পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে রুবেল নিহত ও পাঁচ পুলিশ আহত হয়। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পাইপগান, ছয় রাউন্ড গুলি, দুইটি চাইনিজ কুড়াল, একটি ছোরা ও তিনটি রামদা উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

নিহত রুবেল ভান্ডারির বিরুদ্ধে মাদক ব্যবসা, হত্যা ও  ডাকাতিসহ বিভিন্ন ঘটনায় ১৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

টপ নিউজ নোয়াখালীতে বন্দুকযুদ্ধ বন্দুকযুদ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর