Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রলীগের হামলার প্রতিবাদে চট্টগ্রামে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল


২৯ নভেম্বর ২০১৯ ২১:৫০

চট্টগ্রাম ব্যুরো: দেশের বিভিন্ন স্থানে সিপিবির পদযাত্রায় এবং ছাত্র ইউনিয়নের নেতাদের ওপর হামলার প্রতিবাদে চট্টগ্রাম নগরীতে মশাল মিছিল হয়েছে। ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম জেলা সংসদ এই কর্মসূচি পালন করে।

শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় নগরীর চেরাগি পাহাড় মোড় থেকে মশাল মিছিল শুরু হয়। সিনেমা প্যালেস এলাকায় গিয়ে অনুষ্ঠিত হয় সমাবেশ।

সমাবেশে ছাত্র ইউনিয়নের নেতারা বলেন, ‘দুঃশাসন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিসহ বিভিন্ন সমস্যার বিরুদ্ধে যখনই ছাত্র ইউনিয়ন রুখে দাঁড়িয়েছি, তখনই হামলা করে প্রতিবাদকে স্তব্ধ করার চেষ্টা করা হচ্ছে। শুধু ছাত্র ইউনিয়নের ওপর নয়, জামালপুরে সিপিবির পদযাত্রায়ও ছাত্রলীগের সন্ত্রাসীরা হামরা করে। জামালপুরে সিপিবির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মনজুরুল আহসান খানের ওপর হামলা করা হয়েছে। পরে ঢাকায় প্রতিবাদ মিছিলে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অনিক রায়ের ওপর হামলা হয়েছে। এতে প্রমাণ হয়েছে, এই সরকার ভয় পেয়েছে। আর ভয় পেয়েছে বলেই তারা চোরাগোপ্তা হামলা করছে। কিন্তু হামলা চালিয়ে এই সরকারের শেষ রক্ষা হবে না।’

ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম জেলা সংসদের সভাপতি এ্যানি সেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শোভন দাশের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলার সংসদের সহ সাধারণ সম্পাদক শাহরিয়ার রাফি, সাংগঠনিক সম্পাদক ইমরান চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি গৌর চাঁদ ঠাকুর অপু ও সাধারণ সম্পাদক আশরাফী নিতু।

ছাত্র ইউনিয়ন মশাল মিছিল


বিজ্ঞাপন
সর্বশেষ

চবিতে অনলাইনে চলবে ক্লাস
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৩

ডেঙ্গু : চট্টগ্রামে প্রাণ গেল ২ নারীর
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০০

রাফির নায়িকা তানজিন তিশা
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৯

সম্পর্কিত খবর