Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা মহানগর উত্তর আ. লীগের সভাপতি বজলুর, সম্পাদক কচি


৩০ নভেম্বর ২০১৯ ১৬:৫০

ঢাকা: ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ বজলুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে এস এ মান্নান কচির নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার (৩০ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর ও দক্ষিণের কাউন্সিল অধিবেশনে এই দুজনের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নতুন কমিটির সভাপতি শেখ বজলুর রহমান এর আগে ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরের সহসভাপতি ছিলেন। আর নতুন সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি ছিলেন আগের কমিটির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক। কচি অবিভক্ত ঢাকা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকও ছিলেন।

এর আগে দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর ও দক্ষিণের কাউন্সিল উদ্বোধন করেন আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা।

উল্লেখ্য, ২০১২ সালের ২৭ ডিসেম্বর ঢাকা মহানগরী আওয়ামী লীগের সর্বশেষ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এর ৩ বছর পর ২০১৬ সালের ১০ এপ্রিল ঢাকা মহানগর আওয়ামী লীগকে উত্তর ও দক্ষিণে দুই ভাগে বিভক্ত করে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়। আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম মহানগর দুই অংশের ৪৫টি থানা, ১০০টি ওয়ার্ড ও ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। ওই কমিটিতে ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরের সভাপতি করা হয় একেএম রহমতুল্লাহ ও সাধারণ সম্পাদক করা হয় সাদেক খানকে। আর দক্ষিণে সভাপতি করা হয় পুরান ঢাকার আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক করা হয় শাহে আলম মুরাদকে।

আওয়ামী লীগ টপ নিউজ ঢাকা মহানগর উত্তর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর