Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাপুর ইউপি আ’লীগ সভাপতির নামে অপপ্রচার, প্রতিবাদে মানববন্ধন


১ ডিসেম্বর ২০১৯ ১৭:৪৮

কুড়িগ্রাম: কুড়িগ্রামের যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ডা. মো. সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন নেতাকর্মীরা।

রোববার (১ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার যাত্রাপুর বাজারে এই কর্মসূচি পালন করা হয়। এরপর নেতাকর্মীরা সংবাদ সম্মেলন। এতে বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক মো. শাহজামাল সরকারসহ অনেকে।

গত ১৮ নভেম্বর সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ৬৯ সদস্যের কমিটি গঠন করা হয়। ওই দিন ২৫১ জন কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটে সাখাওয়াত হোসেন সভাপতি পদে পুনঃনির্বাচিত হন। তিনি পান ১৩১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল গফুর ৯৫ ভোট পেয়ে পরাজিত হন। বিনা প্রতিদ্বন্দ্বীতায় মো. শাহাজালাল সরকার সাধারণ সম্পাদক পদে ফের নির্বাচিত হন।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, কমিটি গঠনের দু’দিন পর থেকে কিছু নেতাকর্মী নবনির্বাচিত সভাপতির বিরুদ্ধে অপপ্রচার চালাতে শুরু করেন। তাদের উদ্দেশ্য নতুন কমিটিকে বিতর্কিত করা।

আব্দুল গফুরকে অনুপ্রবেশকারী উল্লেখ করে তারা বলেন, ইতোপূর্বে তিনি বিএনপি, জাতীয় পার্টি (জাপা), ইসলামী ঐক্যজোটসহ বিভিন্ন দল পরিবর্তন করে আওয়ামী লীগে এসেছেন।

আওয়ামী লীগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর