Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাধা দেবে না: স্বরাষ্ট্রমন্ত্রী


১৭ ফেব্রুয়ারি ২০১৮ ২০:৪২

ফাইল ছবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ব্রাহ্মণবাড়িয়া: বিএনপির যে কোনো শান্তিপূর্ণ কর্মসূচীতে পুলিশ বাধা দেবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের উস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে মুক্তিযোদ্ধা হুমায়ূন কবিরের আত্মজীবনীর প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আগামী ২২ ফেব্রুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির মহাসমাবেশ প্রসঙ্গে তিনি বলেন, সম্প্রতি ডিএমপি কমিশনার সভা সমাবেশের ওপর যে নিষেধাজ্ঞা জারি করেছে তা এখনো প্রত্যাহার করা হয়নি। নিষেধাজ্ঞাটি প্রত্যাহার করা হলে সমাবেশের অনুমতি দেবে কি দেবে না তা নির্ধারণ করবেন ডিএমপি কমিশনার। যেখানে শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত হবে না, সেখানেই পুলিশ অনুমতি দিয়ে থাকে।

তিনি বলেন, যে কোনো শান্তিপূর্ণ সমাবেশ, মিটিং তা রাজনৈতিক হোক বা সামাজিক হোক, কোনটাতেই বাধা দিচ্ছে না। অনুমতি দেওয়ার সময় আমাদের আবেদন থাকছে যাতে কর্মসূচি শান্তিপূর্ণভাবে করা হয়।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, চট্রগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি মো. মনিরুজ্জামান, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ।

সারাবাংলা/ইউজে/এমআই


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর