Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধান কাটা নিয়ে মারামারির পর ঘরে আগুন, আটক ২


১৬ ডিসেম্বর ২০১৯ ২১:০৩

চট্টগ্রাম ব্যুরো: বিরোধপূর্ণ জমি থেকে ধান কাটা নিয়ে দু’পক্ষে মারামারির পর একপক্ষের দেওয়া আগুনে চারটি বসতঘর পুড়ে গেছে। মারামারিতে তিন নারী আহত হয়েছেন। পুলিশ আগুন দেওয়ার সঙ্গে জড়িত দু’জনকে আটক করেছে।

সোমবার (১৬ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। আটক দু’জন হলো- কামরুজ্জামান (৩৫) ও কামরুল ইসলাম (২০)।

এ ঘটনায় আহতরা হলেন- নাহিদা আক্তার (১৮), লায়লা বেগম (৪৫) ও সাদিয়া আকতার (১৩)।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, চুন্নাপাড়া গ্রামের বাসিন্দা নুরুল হকের পরিবার ও প্রতিবেশী জোস্ত মোহাম্মদের পরিবারের মধ্যে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। নুরুল হক ও তার ছেলেরা ওই জমিতে ধান লাগাতে গেলে বাধা দিয়েছিলেন জোস্ত মোহাম্মদের পরিবারের সদস্যরা। কিন্তু বাধা উপেক্ষা করে তারা ধান লাগান। পাকা ধান সোমবার দুপুরে নুরুল হকের ছেলেরা কাটতে গেলে আবারও জোস্ত মোহাম্মদের পরিবারের সদস্যরা বাধা দেন। এতে মারামারি লেগে যায়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ সারাবাংলাকে বলেন, ‘মারামারির একপর্যায়ে নুরুল হকের ছেলেরা জোস্ত মোহাম্মদের ঘরের পাশে খড়ের গাদায় আগুন লাগিয়ে দেয়। সেখান থেকে আগুন বসতঘরে ছড়িয়ে পড়ে। চারটি ছোট ছোট ঘর পুড়ে গেছে।’

ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই জনকে আটক করেছে। জোস্ত মোহাম্মদের পরিবারকে মামলা দায়েরের জন্য থানায় যেতে বলেছে পুলিশ।

ধান কাটা বিরোধপূর্ণ জমি

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর