Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অতীত থেকে শিক্ষা নিয়ে নবতর পথযাত্রার আহ্বান কাদেরের


১৭ ডিসেম্বর ২০১৯ ১৬:০৭

ফাইল ছবি

ঢাকা: বিজয় দিবসের অঙ্গীকারে শপথ নেওয়ার আহ্বান জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমরা অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে আমাদের নেত্রীর শুদ্ধি অভিযানে শুদ্ধ হয়ে নবতর পথযাত্রা সূচনা করব।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে ৪৯ তম মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সূচনা বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, বিজয়ের ৪৮তমবার্ষিকীতে আমরা গর্ব করে বলতে পারি, আমরা মাথা উঁচু করে দাঁড়িয়েছি। বঙ্গবন্ধুর বাংলাদেশে শেখ হাসিনা সর্বক্ষণ জেগে আছেন বলে বাংলাদেশ নিশ্চিন্তে ঘুমাতে পারে। শেখ হাসিনা আজকে এখানে আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উন্নয়ন অর্জনে সারাবিশ্বের রোল মডেল হিসাবে।

যতদিন শেখ হাসিনার হাতে এই দেশ আছে, ততদিন পথ হারাবে না বাংলাদেশ। এটাই সত্য হিসেবে প্রমাণিত হচ্ছে বলেও উল্লেখ করেন কাদের।

তিনি দলীয় নেতাকর্মীদের বিজয় দিবসে অঙ্গীকারে শপথ নেওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘আমরা অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে আজকে আমাদের নেত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানে শুদ্ধ হয়ে নবতর পথযাত্রা সূচনা করব, এটাই হোক আমাদের শপথ। আমরা আমাদের প্রিয় মাতৃভূমি, বঙ্গবন্ধুর স্বপ্নের ভূমিকে সাম্প্রদায়িকতা মুক্ত, অশুভ শক্তি মুক্ত বাংলাদেশ হিসেবে গড়ে তুলব। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের জনগণকে সঙ্গে নিয়ে সাম্প্রদায়িকতার বিষবাষ্পকে সমূলে উৎখাত করব, সেই লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা যৌথভাবে পরিচালনা করেন দলের প্রচার ওপ্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

আ.লীগ ওবায়দুল কাদের টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সম্পর্কিত খবর