Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বহদ্দারহাটে আল-আরাফাহ ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন


১৯ ডিসেম্বর ২০১৯ ২০:১৩

চট্টগ্রামের বহদ্দারহাটে আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৮০তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট খলিলুর রহমান শাখার অনুষ্ঠানিক উদ্বোধন করেন।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান জালাল আহমেদ পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খলিলুর রহমান বলেন, ‘শরীয়াহভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা নিশ্চিত করার লক্ষ্যে আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকের উদ্যোগের প্রশংসনীয়।’ এ সময় তিনি ইসলামী অর্থনীতি সম্প্রসারণের মাধ্যমে দেশের উন্নয়নের বিষয়েও আলোকপাত করেন।

স্বাগত বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ‘ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সব ব্যাংকিং পরিসেবা নিয়ে আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে।’

উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সালাম, পরিচালক মো. লিয়াকত আলী চৌধুরী, আহামেদুল হক, চট্টগ্রাম ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল আলম, সাবেক কাস্টমস কর্মকর্তা মো. আবুল কালাম।

এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের চট্টগ্রাম জোনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজমসহ চট্টগ্রামের শাখাসমূহের ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ।

আল-আরাফাহ্‌ ইসলামী আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংক চট্টগ্রামের বহদ্দারহাট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর