Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে নিজ বাসায় গৃহবধূর মরদেহ, স্বামী আটক


২১ ডিসেম্বর ২০১৯ ১৭:১৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নিজ বাসা থেকে নারী পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ ধারণা করছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী আব্দুর রাজ্জাককে (৩০) আটক করা হয়েছে।

শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে নগরীর ইপিজেড থানার বন্দরটিলা বক্সআলী মুন্সী রোডের মুন্সী বাড়ির একটি বাসা থেকে জেসমিন আক্তারের (২৪) মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, জেসমিন সিইপিজেডে একটি পোশাক কারখানায় চাকরি করতেন। তার স্বামী পেশায় বাবুর্চি।

ইপিজেড থানার পরিদর্শক (তদন্ত) ওসমান গণি সারাবাংলাকে বলেন, জেসমিন ও রাজ্জাক দু’জনেরই এটি দ্বিতীয় বিয়ে। রাজ্জাক তার প্রথম বিয়ের কথা গোপন করে জেসমিনকে বিয়ে করেন। তবে জেসমিন তার বিয়ের বিষয়টি গোপন করেননি। সম্প্রতি এ নিয়ে রাজ্জাকের সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়। প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছেন, প্রতি রাতেই তাদের মধ্যে ঝগড়া হতো। শুক্রবার রাতেও ঝগড়া হয়েছে।

জিজ্ঞাসাবাদ প্রসঙ্গে জানতে চাইলে রাজ্জাকের বরাত দিয়ে তিনি বলেন, গত রাতে (শুক্রবার) জেসমিনকে নিয়ে রাজ্জাক একই এলাকায় তার তার ছোট বোনের বাসায় বেড়াতে গিয়েছিলেন। সেখানে ঝগড়া হলে জেসমিন রাগ করে বাসায় ফিরে আসেন। রাজ্জাক দাবি করেছেন, রাতে তিনি তার বোনের বাসায় ছিলেন। সকালে বাসায় ফিরে তিনি জেসমিনকে বিছানার ওপর বিবস্ত্র অবস্থায় দেখতে পান। এরপর রাজ্জাক বিষয়টি তার বোন জামাইকে জানান।

প্রতিবেশীরা জানিয়েছেন, গত রাতে জেসমিন ও রাজ্জাক একসঙ্গেই ছিলেন। রাতেও তাদের বাসা থেকে ঝগড়ার শব্দ শোনা গেছে। এটি হত্যাকাণ্ড বলে আমরা নিশ্চিত হয়েছি। আমাদের ধারণা, ঝগড়ার এক পর্যায়ে রাজ্জাকই জেসমিনকে শ্বাসরোধ করে খুন করেছেন। জেসমিনের গলায় আঙুলের দাগ পাওয়া গেছে— বলেন ওসমান গণি।

বিজ্ঞাপন

গৃহবধূর মরদেহ উদ্ধার নারী পোশাক শ্রমিক পারিবারিক সহিংসতা শ্বাসরোধে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর