Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ১৩ মামলার আসামি নিহত


২২ ডিসেম্বর ২০১৯ ১২:১৭

নোয়াখালী: নোয়াখালীতে পুলিশের সঙ্গে এক বন্দুকযুদ্ধে ১৩ মামলার আসামি রতন মিয়া নিহত হয়েছেন। শনিবার (২১ ডিসেম্বর) দিবাগত রাতে সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়াতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।  এসময় পুলিশের তিন সদস্য আহত হন।

নিহত রতন মিয়া উপজেলার সোনাপুর ইউনিয়নের মাহতাবপুর গ্রামের রহমত উল্লার ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন সোনাইমুড়ী থানার এস আই নাজমুল, এস আই উজ্বল ও কনস্টেবল জসিম উদ্দিন।

বিজ্ঞাপন

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ জানান, ১৩ মামলার আসামি রতন মিয়াকে শনিবার (২১ ডিসেম্বর) বিকেলে পুলিশ গ্রেফতার করে। রাতে অস্ত্র ও মাদক উদ্ধারের জন্য তাকে নিয়ে পাশ্ববর্তী আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের ভুঁইয়া বাড়ির পাশে খালপাড় এলাকায় যাওয়া হয়। সেখানে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এসময় রতন মিয়া গুলিবিদ্ধ হয়। গুরুতর আহত অবস্থায় রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া যাওয়া হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তিনি আরও জানান, বন্দুকযুদ্ধ চলাকালে পুলিশের তিন সদস্য এস আই নাজমুল, এসআই উজ্বল ও কনস্টেবল জসিম উদ্দিন আহত হয়েছেন। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি পাইপগান, চার রাউন্ড কার্তুজের গুলি, দুটি কার্তুজের খোসা ও ৩৫ পিস ইয়াবা উদ্ধার করে।

বন্দুকযুদ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর