Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নুরের মামলা ডিবিতে হস্তান্তর


২৫ ডিসেম্বর ২০১৯ ২০:০৬

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরসহ তার সমর্থকদের ওপর হামলার ঘটনায় শাহবাগ থানায় ৩৭ জনকে আসামি করে মামলা দায়ের করা মামলাটি  গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান সারাবাংলাকে তথটি নিশ্চিত করেন। তিনি বলেন, গতকাল নুর বাদী হয়ে যে মামলাটি করেছিলেন সেটি ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে জানতে চাইলে রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান সারাবাংলাকে বলেন, অধিকতর তদন্তের স্বার্থে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে। ইতোমধ্যে গ্রেফতার আসামীদেরকেও ডিবিতে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন:নুরের মামলায় প্রধান আসামি সনজিত-সাদ্দাম

গতকাল ২৪ ডিসেম্বর বিকেলে ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেন শাহবাগ থানায় ভিপি নুরের পক্ষে মামলাটি দায়ের করেন। ৩৭ জনের নাম উল্লেখ করে নুরের দায়ের করা ওই মামলার এজাহারে বলা হয়েছে, হামলায় নেতৃত্ব দিয়েছেন সনজিত চন্দ্র দাস ও সাদ্দাম হোসাইন।

গত ২২ ডিসেম্বর দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ভবনে ডাকসু ভিপি নুরসহ তার অনুসারীদের ওপর হামলা চালানো হয়। ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের অভিযোগ, মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালিয়েছেন। এতে ভিপি নুরসহ তার অনুসারী বেশ কয়েকজন আহত হন। এ ঘটনায় আহত ২৪ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে ছয় জনকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়।

টপ নিউজ ডিবি নুর ভিপি নুর হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর