Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুক্রবার মুখোমুখি সিটিটিসি-ক্র্যাব


২৬ ডিসেম্বর ২০১৯ ২৩:২৩

ঢাকা: পেশাগত জায়গা থেকে দুই সংগঠনের মধ্যে সুসম্পর্ক থাকলেও এবার মুখোমুখি হতে যাচ্ছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসিইউ) ইউনিট ও অপরাধ বিষয়ক সাংবাদিকদের সংগঠন ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্র্যাব)। তবে তাদের এই মুখোমুখি অবস্থান সাংঘর্ষিক নয়, একটি প্রীতি ক্রিকেট ম্যাচে প্রতিদ্বন্দ্বী হবে তারা।

শুক্রবার (২৭ ডিসেম্বর) গুলিস্তানে মাওলানা ভাসানী স্টেডিয়ামে প্রীতি ক্রিকেট ম্যাচে জঙ্গি দমনে মাঠ কাঁপানো কমান্ডোদের বিপক্ষে অংশ নেবেন ক্রাইম রিপোর্টাররা। সাংবাদিক ও পুলিশের এ ক্রিকেট প্রীতি ম্যাচের উদ্বোধন করবেন সিটিটিসি ইউনিটের প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইলাম। ক্র্যাবের টিমের নেতৃত্বে থাকবেন ক্র্যাব সভাপতি আবুল খায়ের।

কনকনে শীতের মধ্যে এই ক্রিকেট আয়োজন এরই মধ্যে সাড়া ফেলেছে। ক্র্যাবের সাংগাঠনিক সম্পাদক রাশেদ নিজাম জানিয়েছেন, এই ম্যাচ উপভোগ করতে কোনো টিকেট প্রয়োজন হবে না। যে কেউ মাওলানা ভাসানী স্টেডিয়ামে এসে খেলা দেখতে পারবেন। ক্র্যাবের সদস্য ছাড়াও বিভিন্ন বিটে কর্মরত সাংবাদিকদেরও এ খেলার দর্শক হিসেবে মাঠে থাকতে আমন্ত্রণ জানিয়েছে ক্র্যাব।

ক্র্যাব প্রীতি ক্রিকেট ম্যাচ সিটিটিসি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর