Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দক্ষিণে তাপস, উত্তরে আতিকুল


২৯ ডিসেম্বর ২০১৯ ১২:০৪

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। দক্ষিণ সিটি করপোরশনের জন্য ঢাকা-১০ আসনের সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস এবং উত্তরের জন্য বর্তমান মেয়র আতিকুল ইসলাম দলীয় মনোনয়ন পেয়েছেন।

রোববার (২৯ ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় তিনি দুই সিটি করপোরেশনের দুই মেয়র প্রার্থীর নাম ঘোষণা করেন। পাশাপাশি তিনি দুই সিটির ওয়ার্ড কাউন্সিলরদের নামও ঘোষণা করেন।

সুন্দর ঢাকা উপহার দেব: আতিকুল

গত শনিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় গণভবনে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ সিন্ধান্ত হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী, আওয়ামী লীগের প্রার্থী তালিকা থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বর্তমান মেয়র সাঈদ খোকনকে বাদ দেওয়া হয়।

এর আগে, বুধবার দুপুরে রাজধানীর ধামমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

আস্থা রাখুন, সুযোগ দিন: তাপস

শেখ ফজলে নূর তাপসের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামাল। আতিকুলের পক্ষে তার ছোট ভাই আবু মাহমুদ খান এবং ব্যক্তিগত সহকারী সাইফুদ্দিন ইমন মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

ওই দিনই মেয়র পদে নৌকার মনোনয়ন ফরম সংগ্রহ করেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম। তার পক্ষে ব্যক্তিগত সচিব মহিউদ্দিন আহমেদ বেলাল মনোনয়ন ফরমটি সংগ্রহ করেন। তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সদস্য আনিস আহমেদ।

আরও পড়ুন: ঢাকা উত্তরের ফরম কিনলেন আতিক, দক্ষিণের তাপস-হাজী সেলিম

টপ নিউজ ডিএনসিসি ডিএসসিসি সিটি নির্বাচন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর