বিজ্ঞাপন

ঢাকা উত্তরের ফরম কিনলেন আতিক, দক্ষিণের তাপস-হাজী সেলিম

December 25, 2019 | 4:24 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পেতে ক্ষমতাসীন আওয়ামী লীগের ফরম কিনেছেন ঢাকা-১২ আসনের সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস। অন্যদিকে উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মনোনয়ন ফরম কিনেছেন বর্তমান মেয়র আতিকুল ইসলাম।

বিজ্ঞাপন

বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ধামমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

শেখ ফজলে নূর তাপসের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামাল। আতিকুলের পক্ষে তার ছোট ভাই আবু মাহমুদ খান এবং ব্যক্তিগত সহকারী সাইফুদ্দিন ইমন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এছাড়া মেয়র পদে নৌকার মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম। তার পক্ষে ব্যক্তিগত সচিব মহিউদ্দিন আহমেদ বেলাল মনোনয়ন ফরমটি সংগ্রহ করেন। তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সদস্য আনিস আহমেদ।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সারাবাংলা‌কে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এদিন সকালে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। ফরম বিক্রি চলবে আগামী তিন দিন। ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ হাজার ১শ টাকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএমএইচ/এটি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন