Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যবসায়ী তোবারক হত্যা মামলায় ৩ আসামি রিমান্ডে


২৯ ডিসেম্বর ২০১৯ ১৯:২৮

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের শান্তিনিকেতন এলাকায় ব্যবসায়ী তোবারক হোসেন (৭০) হত্যা মামলায় তিন আসামির চার দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৯ ডিসেম্বর) শুনানি শেষে বিকেলে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া তিন আসামি হলেন— সোহেল প্রধান, বাবুল প্রধান ওরফে বাবু ও আলামিন খন্দকার ওরফে রিহান। একইসঙ্গে এ মামলায় গ্রেফতার আরও দুই আসামি মো. গোলাম রাব্বী ও মো. ইমন হোসেন ওরফে হাসান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন বলে আদালত সূত্রে জানা গেছে।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) সৈয়দ ইফতেখার হোসেন আসামিদের আদালতে হাজির করে তিন আসামির ১০ দিন করে রিমান্ড আবেদন করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, চলতি মাসের ২৫ তারিখে ভোর সাড়ে ৫টা থেকে সাড়ে ৬টার মধ্যে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা তোরারক হোসেনের ১৭৮ নম্বর শান্তি নিকেতন বটতলা গলির মসজিদ সংলগ্ন চতুর্থ তলার বাসায় কৌশলে প্রবেশ করে। পূর্বপরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে ধনাঢ্য ব্যবসায়ী তোবারক হোসেনকে তার শয়নকক্ষে কুপিয়ে মারাত্মক জখম করে। তার সঙ্গে থাকা সাইফুল ইসলামকেও কুপিয়ে জখম করা হয়। তোবারক হোসেনকে হাসাপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আসামিরা একটি সংঘবদ্ধ চক্র। মামলার সুষ্ঠু তদন্ত, ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতার ও লুণ্ঠিত আরও টাকা উদ্ধার এবং মামলার মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে আসামিদের ১০ দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন তদন্ত কর্মকর্তা।

এসময় আসামিদের পক্ষের আইনজীবী আব্দুল জলিল ভূঁইয়া রিমান্ড বাতিল চেয়ে জামিনের প্রার্থনা করেন। বিচারক শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের চার দিন করে রিমান্ডের আদেশ দেন।

তোবারক হোসেন ব্যবসায়ী হত্যা রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর