Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে কোটি টাকার সোনাসহ ৩ পরিচ্ছন্নতাকর্মী আটক


৪ জানুয়ারি ২০২০ ১৪:১৫

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ কোটি ১৬ লাখ টাকার সোনাসহ ৩ পরিচ্ছনতাকর্মীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

তারা হলেন মো. সুমন শিকদার (৩৪), মো. শাহিন হোসেন (২৭) ও মো. বেলাল আকন (২৮)।

শনিবার (৪ জানুয়ারি) সকাল ১১টা ২০ মিনিটে তাদের আটক করা হয় বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন।

তিনি সারাবাংলাকে জানান, শনিবার ১০টা ২৫ মিনিটে আবুধাবি থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসে বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি ০২৮। এ বিমানে পরিচ্ছন্নতার কাজ করেন সুমন শাহিন ও বেলাল। বিমানবন্দরের ১ নং বে’তে বিমানটি যাত্রী নামানোর জন্যে ডকিং করার পর পরিচ্ছন্নতাকর্মীরা বিমানে আরোহণ করেন। পরিচ্ছন্নতার কাজ শেষ হলে তারা নেমে আসেন।

এ সময় বিমানের নিরাপত্তায় থাকা আর্মড পুলিশের সদস্যরা সুমনকে তল্লাশি করতে চাইলে তিনি বাকবিতণ্ডায় লিপ্ত হন। পরবর্তী সময়ে সুমনসহ ৩ জনকে বিমানবন্দর আর্মড পুলিশের ‌অফিসে এনে তল্লাশি করলে সুমনের দুই জুতার ভেতরে ২০ পিস স্বর্ণবার পাওয়া যায়। যার ওজন ২ কেজি ৩২০ গ্রাম।

আলমগীর হোসেন আরও জানান, জিজ্ঞাসাবাদে সুমন জানায়, কালাম নামের বিমানের এক টেকনিশিয়ান বিমানের মধ্যেই তাকে এ স্বর্ণবার হস্তান্তর করে। এই কাজে তিনি ২০ হাজার টাকা পেতেন বলে জানান।

আটকৃতদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার জানান।

এপিবিএন টপ নিউজ বিমানবন্দর শাহজালাল সোনা চোরাচালান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর