Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বান্ধবীর সহায়তায় গণধর্ষণ, গ্রেফতার ৫


১০ জানুয়ারি ২০২০ ১৫:১৮

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় বান্ধবীর সহায়তায় ১৩ বছরের এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আরও একজন পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।

শুক্রবার (১০ জানুয়ারি) দুপুরে অভিযুক্ত ৫ আসামিকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মশিউর রহমান।

ওসি বলেন, গণধর্ষণে যে বান্ধবী সহায়তা করেছিল তাকেসহ যে ৪ ছেলে ধর্ষণ করেছে তাদের সবাইকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরই মধ্যে ৪ জন ধর্ষণের কথা পুলিশের কাছে স্বীকার করেছে। তাদের আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

ওসি আরও বলেন, শনিবার (১১ জানুয়ারি) আসামিদের আদালতে প্রেরণ করে রিমান্ড চাওয়া হবে।

ধর্ষণের শিকার মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় কামরাঙ্গীরচরের পূর্বরসুলপুর এলাকার একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় নিয়ে ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়। কাছেই একটি এলাকায় বসবাস করা ওই কিশোরীকে বৃহস্পতিবার বিকেলে তার বান্ধবী বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। বান্ধবীর সহায়তায় কিশোরীটিকে ধর্ষণ করা হয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয় পুলিশ। এরপরই পুলিশ বান্ধবীসহ ৬ জনকে গ্রেফতারে মাঠে নামে। এর আগে ৬ জনের নাম উল্লেখ করে কিশোরীর মা থানায় মামলা করেন। এ মামলার আসামিদের মধ্যে এ পর্যন্ত ৫ জন গ্রেফতার ও একজন পলাতক।

আরও পড়ুন- বান্ধবীর সহায়তায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগ, ঢামেকে ভর্তি

ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর