Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইভিএমের মাধ্যমে ভোট চুরির পায়তারা চলছে: খসরু


১০ জানুয়ারি ২০২০ ১৫:৪২

ঢাকা: ইভিএমের মাধ্যমে ভোট চুরির পায়তারা করছে সরকার। ঢাকা দুই সিটি করপোরেশন নির্বাচনের প্রসঙ্গ টেনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী একথা বলেছেন।

শুক্রবার (১০ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরামের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

খসরু বলেন, এই নির্বাচনকে আন্দোলনের অংশ হিসেবে নিতে হবে। জাতীয় নির্বাচনের মত এ নির্বাচনের ফলাফল নিয়েও মানুষ সন্দিহান। ২০১৪ সালের নির্বাচন ছিল ভোটার বিহীন। ২০১৮ সালের নির্বাচন হয়েছে রাতে ভোট ডাকাতির মাধ্যমে। দেশ বিদেশের মানুষের কাছে ভোট ডাকাতি হিসাবে পরিচিতি হয়ে গেছে তাদের। এখন বের করেছে ইভিএম। এটি নিঃশব্দে, নিরবে, নির্বিঘ্নভাবে ভোট চুরির একটি প্রকল্প। আপনারা সকলেই ইভিএমের বিরুদ্ধে কথা বলবেন। এই ইভিএমের মাধ্যমে জনগণের আবার তারা ভোট চুরি করার পায়তারা করছে। এটা যদি অব্যাহত থাকে তাহলে জনগণ তার পছন্দের প্রতিনিধি নির্বাচন করতে পারবেনা।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির প্রসঙ্গে তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তি ছাড়া গণতন্ত্রের মুক্তি সম্ভব নয়। খালেদা জিয়ার জন্য আমাদের আন্দোলনের প্রস্তুতি নিতে হবে। রাজীব ধর তমালের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, সংগঠনটির সঞ্চালক সীমান্ত দাসসহ অনেকেই।

আমির খসরু মাহমুদ চৌধুরী বিএনপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর