Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মৌলভীবাজারে দুই দিনে শিক্ষার্থীসহ ৩ জনের লাশ উদ্ধার


১৬ জানুয়ারি ২০২০ ২২:৫৭

মৌলভীবাজার: জেলার পৃথক স্থান থেকে গত দু’দিনে স্কুল শিক্ষার্থীসহ ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, স্কুলছাত্র খুনের ঘটনায় দুই জনকে এরইমধ্যে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’টি ঘটনায় কারা জড়িত আছে তা শিগগিরই খুঁজে বের করা হবে।

সর্বশেষ বুধবার (১৫ জানুয়ারি) বিকেলে কুলাউড়ায় ধানের জমির পাশ থেকে আব্দুল মোক্তাদির নামে এক মানসিক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুল মুক্তাদির (৩৭) কুলাউড়া উপজেলার গাখটিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

বিজ্ঞাপন

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সঞ্জয় চক্রবর্তী সারাবাংলাকে জানান, বিকেলে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে আমরা লাশ উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেলেই এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

এর আগে, গত মঙ্গলবার (১৪ জানুয়ারি) মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিপ্লব পান তাঁতী নামে এক চা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার হরিণছড়া চা বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সোহেল রানা সারাবাংলাকে জানান, চা বাগানের একটি ছড়া থেকে বিপ্লব তাঁতির লাশ উদ্ধার করা হয়েছে। লাশের মুখমন্ডলে ছুরি দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ময়নাতদন্ত শেষে বোঝা যাবে ঘটনার মূল রহস্য।

এছাড়া গত সোমবার মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বৌদ্ধভূমি সংলগ্ন শহরতলীর লাউয়াছড়া সড়কের ফিনলে কোম্পানির ভুরভুরিয়া ছড়া চা বাগানের ভেতর থেকে ইব্রাহিম নামে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়। সে ভিক্টোরিয়া স্কুলের নবম শ্রেণির ছাত্র। নিহত ইব্রাহিম জালালিয়া সড়কের দুলাল মিয়ার ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছিল। এর সঙ্গে জড়িত থাকা অভিযোগে নিহত রকির বন্ধু সাব্বির মিয়া এবং সাব্বিরের বন্ধু ফয়সাল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গত বুধবার মৌলভীবাজারের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দিতে সাব্বির ও ফয়সাল এই হত্যার দায়ও স্বীকার করে।

সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান সারাবাংলাকে জানান, স্কুলছাত্র রকি হত্যার দুই আসামিকেই আমরা স্বল্প সময়ে গ্রেফতার করেছি। চা শ্রমিকের সন্তান বিপ্লব তাঁতির হত্যাকারীদেরও দ্রুতই গ্রেফতার করা হবে।

মৌলভীবাজার লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর