Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আক্কেলপুরে বৃদ্ধাকে গলাকেটে হত্যা


১৯ জানুয়ারি ২০২০ ২১:৩২

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রায়কালী বাজারের দক্ষিণ পাড়া গ্রামে সপ্তমী রাণী নামের এক বৃদ্ধ নারীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর ওই বাড়ি থেকে নগদ ২ লাখ টাকা ও বেশকিছু স্বর্ণালঙ্কারও দুর্বৃত্তরা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ ওই বৃদ্ধার পরিবারের। যদিও পুলিশ বলছে, এ অভিযোগ সত্য নাও হতে পারে।

রোববার (১৯ জানুয়ারি) বিকেলে নিজ বাড়িতে হত্যার শিকার হন রায়কালী বাজারের ব্যবসায়ী বিশ্বনাথ বসাকের স্ত্রী সপ্তমী রাণী।

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিকেলে বিশ্বনাথ বসাক বাড়ির দরজা বন্ধ দেখে স্ত্রীকে ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে পেছনের দরজা ভেঙে ঘরে ঢুকলে স্ত্রীর রক্তাক্ত মরদেহ দেখতে পান। এসময় তার আর্ত চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসেন। পরে তারাই পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ এসে সপ্তমী রাণীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

বিশ্বনাথের অভিযোগ, নির্জন বাড়িতে পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা তার স্ত্রীকে হত্যা করে নগদ দুই লাখ টাকা ও বেশ কয়েক ভরি সোনার অলংকার লুট করে পালিয়ে গেছে।

তবে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, হত্যার শিকার ওই নারীর শরীরে সোনার অলংকার পাওয়া গেছে। কাজেই লুটের অভিযোগ কতটা সত্য, তা খতিয়ে দেখতে হবে। এ ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

গলাকেটে হত্যা বৃদ্ধাকে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর