Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপির বিজয়কে বাধাগ্রস্তের ষড়যন্ত্র করছে আ.লীগ: মির্জা ফখরুল


২৪ জানুয়ারি ২০২০ ১৩:২৪

ঢাকা: আওয়ামী লীগ রাজনৈ‌তিকভাবে দেউলিয়া হয়ে বিএন‌পির বিজয়কে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন দ‌লটির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘সিটি নির্বাচনে প্রতিযোগিতা থেকে সরিয়ে দিতে শারিরিকভাবে আক্রমণ করা হচ্ছ, নানাভাবে ষড়যন্ত্র করে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করা হচ্ছে। বর্তমান সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া হয়ে বিএনপির বিজয়কে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে বনানী শহীদ কবরস্থানে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে তি‌নি এসব কথা বলেন। এসময় ঢাকার দুই সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন তার সঙ্গে ছিলেন। পরে তাবিথ ও ইশরাক ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক মেয়র আনিসুল হকের কবর জিয়ারত করেন।

মির্জ‌া ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ধানের শীষের পক্ষে যে গণজোয়ার উঠেছে, তাতে তা‌বিথ আউয়াল ও ইশরা‌ক হোসেনের বিজয় কেউ ঠেকাতে পারবে না।’

‌তিনি ব‌লেন, ‘রাজনৈ‌তিক কারণে আরাফত রহমানের মৃত্যু হয়েছে। তি‌নি রাজনী‌তি করতেন না। তারপ‌রও প্রতিহিংসায় কোকোর ওপর শারী‌রিক ও মান‌সিক অত্যাচার করা হয়েছে। তার আত্মার মাগ‌ফিরাত কামনা কর‌ছি।’

এসময় বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য সে‌লিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপ‌দেষ্টা জয়নুল আবদিন ফারুক, হা‌বিবুর রহমান হা‌বিব, আবুল খায়ের ভূইয়া, বিএন‌পির যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, হা‌বিব উন নবী খান সোহেল, ‌বিএন‌পি চেয়ারপারসনের বি‌শেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, সহসাংগঠ‌নিক সম্পাদক আউয়াল খান, নির্বাহী ক‌মি‌টির সদস্য না‌জিম উদ্দিন আলম, যুবদলের সভাপ‌তি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, সি‌নিয়র সহসভাপ‌তি মোরতাজুল ক‌রিম বাদরু, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়ন, সাংগঠ‌নিক সম্পাদক মামুন হাসান, স্বেচ্ছাসেবক দলের সভাপ‌তি শ‌ফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কা‌দির ভূইয়া জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, জাসাসের সহসভাপ‌তি জাহাঙ্গীর শিকদার, যুবদল উত্তরের সভাপ‌তি এস এম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক স‌ফিকুল ইসলাম মিল্টন, ছাত্রদলের সভাপ‌তি ফজলুর রহমান খোকন, লেবার পা‌র্টির চেয়ারম্যান ডা. মোস্তা‌ফিজুর রহমান ইরান, এন‌পি‌পির চেয়ারম্যান ড. ফ‌রিদুজ্জামান ফরহাদসহ অন্যরা উপ‌স্থিত ছিলেন।

টপ নিউজ বিএনপি


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর