Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার


২৬ জানুয়ারি ২০২০ ০৪:২৩

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসা ছাত্রীকে (১৮) ধর্ষণের অভিযোগে মনিরুল ইসলাম তারেক (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৫ জানুয়ারি) গ্রেফতারকৃত আসামি মনিরুল ইসলাম তারেককে আদালতে সোপর্দ করলে, বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন। একই সাথে ভিকটিমের জবানবন্দি রেকর্ড করে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানোর আদেশ দেন।

আসামি মনিরুল ইসলাম তারেক একই এলাকার ৩নং ওয়ার্ডের ওয়াতী ভূঁইয়া বাড়ীর নজরুল ইসলাম ওরফে খান সাহেবের ছেলে।

এরআগে গত শুক্রবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১০ টায় মনিরুল ইসলাম তারেক (১৮) ও তার সহযোগি চরকাঁকড়া ইউনিয়নের আহছান উল্যার ছেলে নাহিদ (১৯) সহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে ভিকটিমের মা বাদী একটি মামলা দায়ের করেন।

বাদীর অভিযোগে বলা হয়, বামনী আছিরিয়া ফাজিল মাদ্রাসার ফাজিল প্রথম বর্ষে অধ্যয়নরত ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক ছিল তারেকের। গত বৃহস্পতিবার ওই মাদ্রাসার ছাত্রী নানার বাড়ী থেকে নিজ বাড়ীতে আসার সময় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে নিয়ে ফেনী জেলার একটি আবাসিক হোটেলে নিয়ে রাত যাপন করে এবং একাধিকবার ধর্ষণ করে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আরিফুল রহমান জানান, মেয়েটির পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলার প্রধান আসামি তারেককে গ্রেফতার করা হয়েছে। মামলার বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা: সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, মাদ্রাসা ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ধর্ষণ নোয়াখালী বিয়ে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর