Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবার মতো নাটক করে থাকতে পারেন ইশরাক: এইচ টি ইমাম


২৭ জানুয়ারি ২০২০ ২০:৩৪

ঢাকা: গোপীবাগে নির্বাচনি প্রচারণায় বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের আঘাত পাওয়ার ঘটনায় ইশরাক তার বাবা প্রয়াত সাদেক হোসেন খোকার মতো ‘নাটক’ করে থাকতে পারেন বলে মন্তব্য করেছেন এইচ টি ইমাম। হামলার ঘটনাটি বিএনপির ‘সাজানো’ বলেও নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেন তিনি।

সোমবার (২৭ জানুয়ারি) প্রধান নির্বাচন কমিশনারসহ (সিইসি) বাকি কমিশনারদের সঙ্গে বৈঠক শেষে নির্বাচন কমিশনে এক ব্রিফিংয়ে এসব কথা বলেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির এই কো-চেয়ারম্যান।

আরও পড়ুন- গোপীবাগে হামলা ‘সাজানো’, ইসিকে ‘তথ্য-প্রমাণ’ দিয়েছে আ.লীগ

বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের বাবা প্রয়াত সাদেক হোসেন খোকার প্রসঙ্গ টেনে এইচ টি ইমাম বলেন, ইশরাক হোসেন তার বাবার মতো নাটক করে থাকতে পারেন। তার বাবা মরহুম সাদেক হোসেন খোকা নিজের মাথায় পট্টি বেঁধে ও গরুর রক্ত গায়ে মেখে ইউনাইটে হাসতপালে ভর্তি হয়েছিলেন। এ ধরনের নাটক করার তাদের অভ্যাস রয়েছে। এ ধরনের নাটক আজকেও করে থাকতে পারে।

গোপীবাগে হামলার প্রসঙ্গ টেনে ইসিতে আওয়ামী লীগের প্রতিনিধি দলের এই নেতা বলেন, আমাদের প্রার্থীদের বিজয় সুনিশ্চিত। তাই আমরা চাইব নির্বাচন সুষ্ঠু হোক। আমরা কি চাইব মারামারি করে নির্বাচন নষ্ট হোক? এ ধরনের কর্মর্কাণ্ড যেন না হয়, সেটাই দেখছি আমরা।

এইচ টি ইমাম আরও বলেন, আমরাই আচরণবিধি মেনে চলছি। এমপি-মন্ত্রীরা প্রচারণায় যাচ্ছেন না। রিটার্নিং অফিসার দেখভাল করছেন। আগামীকাল থেকে নির্বাহী হাকিম বাড়বে। আচরণবিধি লঙ্ঘিত হলে তারা ব্যবস্থা নেবেন।

এর আগে বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এইচ টি ইমামের নেতৃত্বে আওয়ামী লীগের ১২ সদস্যের একটি প্রতিনিধি দল প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদাসহ অন্য নির্বাচন কমিশনাদের সঙ্গে বৈঠক করেন।

বৈঠকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ অন্যরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ ইশরাক হোসেন এইচ টি ইমাম টপ নিউজ নির্বাচন কমিশনে অভিযোগ সাদেক হোসেন খোকা সিটি নির্বাচন


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর