Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে অস্ত্রসহ ৪ মোটরসাইকেল চোর গ্রেফতার


৩০ জানুয়ারি ২০২০ ১৮:৩৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে অভিযান চালিয়ে অস্ত্রসহ মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। বুধবার (২৯ জানুয়অরি) রাতে নগরীর পুরাতন রেলস্টেশনসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার চারজন হলো- সাজ্জাদ হোসেন রাজু (২৫) ওসমান গনি ডালিম (২৪), মোজাম্মেল হক মজনু (৩০) এবং শাকিউল বশর মিনহাজ (৩৩)। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ছোরা উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান সারাবাংলাকে বলেন, ‘এরা একটি সংঘবদ্ধ চক্র। প্রথমে একসঙ্গে গিয়ে নিয়মিত মোটরসাইকেল রাখার স্থান রেকি করে। তার বিশেষ চাবি দিয়ে লক খুলে মোটরসাইকেল নিয়ে যায়। এসময় ধরা পড়ার সম্ভাবনা দেখলে পিস্তল বের করে ভয় দেখায়। নগরীর বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করা ভিডিও ফুটেজে চারজনের মোটরসাইকেল চুরির দৃশ্য দেখা গেছে।’

চারজন এর আগে চট্টগ্রামের বোয়ালখালী ও কর্ণফুলী থানায় গ্রেফতার হলেও নগরীতে এই প্রথম গ্রেফতার হয়েছে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক কামরুজ্জামান।

গ্রেফতার ৪ মোটরসাইকেল চোর

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর