Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চারদিন ঘুমাতে পারিনি, আমি তো মানুষ: উত্তরের রিটার্নিং কর্মকর্তা


১ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৪০

ঢাকা: ভোট কেন্দ্রের নানা অনিয়ম বিষয়ে ঢাকা উত্তর সিটির রিটার্নিং কর্মকর্তাকে জানালেও তিনি তা আমলে নেননি বলে অভিযোগ করেছেন বিএনপি সমর্থিত মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের একজন প্রতিনিধি।

জুলহাস উদ্দিন নামে এ প্রতিনিধির অভিযোগ, তিনি ৫৪টি ওয়ার্ডের মধ্যে ৪৩টি ওয়ার্ডের ৩২টি অভিযোগ নিয়ে রিটার্নিং কর্মকর্তার দফতরে গিয়েছিলেন। কিন্তু কথা বলার সময় নেই বলে বিদায় নেন রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম।

বিজ্ঞাপন

এ বিষয়ে ঢাকা উত্তর সিটির রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম সাংবাদিকদের উপস্থিতিতে বলেন, ‘বিএনপি প্রার্থীর পক্ষ থেকে অভিযোগ এসেছে। আমরা অভিযোগগুলো দেখব। আগেও দেখেছি। গত চারদিন ঘুমাতে পারিনি। আমিও তো মানুষ।’

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের সব কেন্দ্র থেকে বিএনপি সমর্থিত প্রার্থীর এজেন্টদের বের করে দেওয়া, কেন্দ্র দখল, একজনের ভোট আরেকজন দেওয়াসহ বিভিন্ন কেন্দ্রের ৩২টি অভিযোগ নিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আসেন বিএনপি সমর্থিত মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের ওই প্রতিনিধি।

তার অভিযোগ— রিটার্নিং কর্মকর্তা বলেন অভিযোগ দিয়েছেন রেখে দিলাম। এখন কথা শোনার সময় নেই। অভিযোগগুলো রেখে যান পরে দেখব।

পরে জুলহাস সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, ‘রিটার্নিং কর্মকর্তা আমার কোনো কথা শোনেননি। এখন মাত্র দুই ঘণ্টা সময় আছে। এখন যদি তিনি ব্যবস্থা না নেন তাহলে কখন নেবেন? তিনি ফোন করে খোঁজ-খবর নিতে পারেন। প্রমাণ পেলেই ব্যবস্থা নেবেন। কিন্তু তিনি তো অভিযোগ রেখে দিলেন।’

আবুল কাসেম উত্তর সিটি টপ নিউজ বিএনপি প্রার্থী রিটার্নিং কর্মকর্তা সিটি নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর