Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৯ 


২৩ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:৫২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত হয়েছেন। এর মধ্যে ময়মনসিংহে চারজন, নাটোরে তিন ও ফেনীতে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার আলাদা সময়ে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৪ জন নিহত ও ৪২ জন আহত হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, শুক্রবার সকাল ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চর হোসেনপুরে ভৈরবগামী শ্যামল ছায়া পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা বাইসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় বাসের এক নারীযাত্রী ঘটনাস্থলে মারা যান।

আহত অবস্থায় এক নারী ও এক পুরুষকে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। পরে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একজন পুরুষ যাত্রী মারা যান।

এদিকে নাটোরে গুরুদাসপুর উপজেলার বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের ক‍াছিকাটা টোলপ্লাজার কাছে বাসের চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার জানান, ময়মনসিংহগামী একটি বাস বিপরীত থেকে আসা একটি মটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মটরসাইকটি বাসের সামনের দিকে আটকে যায়। এক পর্যায়ে মটরসাইলের ইঞ্জিন বিস্ফোরিত হয়। এ ঘটনায় মটরসাইকেলের তিন আরোহী ঘটনাস্থলে নিহত হন।

বিজ্ঞাপন

ফেনীতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পিকআপে কাভার্ডভ্যানের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। শুক্রবার ভোরে সদর উপজেলার ছনুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাএসআই মো. মাহবুবুল আলম জানান, ছনুয়া এলাকায় মহাসড়কের পাশে একটি পিকআপ ভ্যান পার্কিং করা ছিল। ভোরে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান পার্কিং করা পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানে চালক ও হেলপারসহ তিনজন আহত হয়।

আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

দুইজনের মরদেহ ফেনী জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে।

আহত অপরজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম জানাতে পারেনি পুলিশ।

সারাবাংলা/টিএম/একে

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর