Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়াজ রায়হানের ওপর হামলার ঘটনায় ক্র্যাবের নিন্দা


৬ ফেব্রুয়ারি ২০২০ ২১:৪৪

ঢাকা: পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের কর্মীদের হামলার শিকার হয়েছেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সদস্য ও যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার রিয়াজ রায়হান। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে ক্র্যাব কার্যনির্বাহী কমিটি। দোষীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন ক্র্যাব নেতারা।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই নিন্দা জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, গতকাল বুধবার (৫ ফেব্রুয়ারি) রাতে এমআরআই ত্রুটিজনিত সমস্যার কারণে আগুন ধরে ধানমন্ডি পপুলার ডায়গনস্টিকের দ্বিতীয় তলায়। আগুন লাগার খবর পেয়ে সংবাদ সংগ্রহ করতে সেখানে যান রিয়াজ রায়হান। কিন্তু নিজেদের কারিগরি ব্যবস্থায় ত্রুটি থাকলেও তা সাধারণ জনগণকে জানাতে চায়নি ওই ডায়াগনস্টিকের কর্তৃপক্ষ। ফলে আগুন লাগার খবর কেন গণমাধ্যমকর্মীরা কাভার করতে গেলেন, সেই ক্ষোভে সংবাদ কর্মীদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান পপুলার ডায়াগনস্টিক সেন্টারের কর্মকর্তারা। একপর্যায়ে পপুলার ডায়াগনস্টিকের কর্মীরা হামলা চালায় রিয়াজ রায়হানের ওপর।

ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু এক বিবৃতিতে এ ঘটনার নিন্দা জানিয়ে বলেন, একজন সাংবাদিকের পেশাগত দায়িত্ব পালনের সময় তার ওপর অতর্কিত হামলা চালানো অত্যন্ত নিন্দনীয়। বিষয়টি উদ্বেগের, যা আমাদের কাম্য নয়। ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দায়ীদের চিহ্নিত করে আইনি ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান নেতারা।

ক্র্যাব পপুলার ডায়াগনস্টিক সেন্টার রিয়াজ রায়হান সাংবাদিক রিয়াজ রায়হান সাংবাদিকের ওপর হামলা


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর