Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাকরাইলে মা-ছেলে হত্যা মামলায় তদন্ত কর্মকর্তার সাক্ষ্য


৭ ফেব্রুয়ারি ২০২০ ০২:১২

ছবিতে মা ও ছেলে

ঢাকা: রাজধানীর কাকরাইলে মা ও ছেলেকে গলা কেটে হত্যার অভিযোগে দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা রমনা মডেল থানার পরিদর্শক (নিরস্ত্র) মো. আলী হোসেন সাক্ষ্য দিয়েছেন।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলম এ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেন। তবে এদিন তার সাক্ষ্য শেষ না হওয়ায় আদালত আগামী ২০ ফেব্রুয়ারি অবশিষ্ট সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেন।

২০১৮ সালের ১৬ জুলাই মামলাটির তদন্ত কর্মকর্তা রমনা থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. আলী হোসেন নিহত শামসুন্নাহারের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমিন মুক্তা, মুক্তার ভাই আল-আমিন ওরফে জনিকে অভিযুক্ত করে চার্জশিটটি দাখিল করেন। এরা তিনজনই কারাগারে আছেন। সাক্ষ্য গ্রহণকালে তাদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

মামলাটিতে ২০১৯ সালের ৩১ জানুয়ারি তিনজনের বিরুদ্ধে চার্জ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৭ সালের ১ নভেম্বরে সন্ধ্যায় কাকরাইলের আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/১ বাড়িতে শামসুন্নাহার (৪৫) ও তার ছেলে শাওনকে (ও লেভেল শিক্ষার্থী) গলা কেটে হত্যা করা হয়। নিহতের স্বামী আবদুল করিম পুরান ঢাকার শ্যামবাজারের ব্যবসায়ী। তিনি আঁদা-রসুন-পেঁয়াজ আমদানিকারক।

ওই ঘটনায় ২০১৭ সালের ২ নভেম্বর নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় নিহতের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা, মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে আসামিরা করা হয়।

কাকরাইলে মা-ছেলে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর