Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুমনের হামলাকারী ৪ জনকে আটক করেছে র‌্যাব-২


৮ ফেব্রুয়ারি ২০২০ ১৩:১৯

ঢাকা: আগামী নিউজ ডটকমের অপরাধ বিষয়ক প্রতিবেদক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলার ঘটনায় হত্যা চেষ্টা মামলায় চারজনকে আটক করেছে র‌্যাব-২। ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিন সংবাদ সংগ্রহের সময় হামলার শিকার হয়েছিলেন মোস্তাফিজুর রহমান সুমন।

শনিবার (৮ ফেব্রুয়ারি) হামলায় জড়িত চারজনকে আটক করা হয়। র‌্যাব জানিয়েছে, গত তিনদিনের প্রচেষ্টায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এছাড়াও ঘটনার ভিডিও ফুটেজ, ছবি ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী আরো ১১ জনকে শনাক্ত করা হয়েছে।

গ্রেফতার ৪ জন হল, আলাউদ্দিন, মাসুদ, অপু ও রাসেল।

গত ১ ফেব্রুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিন রাজধানীর মোহাম্মদপুরে জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে সাদেক খান রোডে সাংবাদিক সুমনের ওপর হামলা করা হয়।

সুমনের সঙ্গে থাকা অন্য সহকর্মীরা জানান, সাদেক খান রোডের একটি ভোটকেন্দ্রে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হচ্ছিল। খবর পেয়ে সুমন সেখানে সংবাদ সংগ্রহ করতে যান। ওই সময় জাফরাবাদ এলাকার সাদেক খান রোডে ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খোকনের সমর্থকরা ২০-৩০ জনের একটি দল নিয়ে শোডাউন করছিলেন। সুমন সেই ছবি তুললে তারা সুমনকে আক্রমণ করে। পরে স্টাম্প দিয়ে সুমনের মাথায় আঘাত করে। সে পড়ে গেলে তাকে কিল-ঘুষি দেয় ও লাঠিপেটা করতে থাকে। পরে সহকর্মীরা এগিয়ে এসে সুমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

টপ নিউজ সুমনের ওপর হামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর