Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শৈশবের আনন্দ ফিরিয়ে দিতে ‘ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে’


১৩ ফেব্রুয়ারি ২০২০ ১৯:১৪

ঢাকা: ব্যস্ততম নগরী ঢাকা শহরে শৈশবের দুরন্তপনা এখন চোখেই পড়ে না। এখানে খেলার মাঠই পাওয়া যায় না, তাহলে সেখানে ছুটে বেড়ানো শিশু-কিশোরের দেখা মিলবে কিভাবে? তাই শৈশবের স্বাভাবিক সব বৈশিষ্ট্যই যেন হারিয়ে ফেলছে রাজধানীর শিশুরা।

তবে বছরে মাত্র দুইদিনের জন্য হলেও শিশুদের শৈশব ফিরিয়ে দিতে চেষ্টা করে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড (এএফবিএল)। এএফবিএল-এর ডেইরি ব্র্যান্ড ‘ফার্ম ফ্রেশ’ প্রতি বছর পালন করে চিলড্রেন’স ডে, যেখানে শিশুদের জন্য একইসঙ্গে মজার ও শিক্ষামূলক সব আয়োজন থাকে।

বিজ্ঞাপন

তারই ধারাবাহিকতায় এবারও রাজধানীর গুলশান ২-এর শহীদ তাজউদ্দীন আহমেদ স্মৃতি পার্কে (যেটি ওয়ান্ডারল্যান্ড হিসেবে পরিচিত) শিশুদের জন্য আয়োজন করা হয়েছে ‘ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে’।

আগামী ১৪ ও ১৫ ফেব্রুয়ারি দুইদিনই সারাদিন শিশুদের জন্য দারুণ সব খেলাধুলার আয়োজন করা হয়েছে। যার মধ্যে আছে ছবি আঁকার প্রতিযোগিতা, কোলাজ ক্রাফট প্রতিযোগিতা, সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা, পুতুল নাটক ও গল্প, সিসিমপুর, ম্যাজিক শো, কমেডি ও মাইম শো, থ্রিডি বায়োস্কোপসহ আরও চমৎকার সব আয়োজন।

শহুরে জীবনের শিশুরা যেন নিরাপদে, নিশ্চিন্তে দুই দিন আনন্দে কাটাতে পারে, সে লক্ষ্যে ফার্ম ফ্রেশ-এর এই আয়োজন। কারণ, ফার্ম ফ্রেশ চায়-হাসবে, খেলবে, বাড়বে শিশু; সবারই চাই এমন ভালো কিছু।

ফার্ম ফ্রেশ ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে শৈশবের আনন্দ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর