Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রধানমন্ত্রী স্বাস্থ্যসেবাকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন’


১৩ ফেব্রুয়ারি ২০২০ ১৯:১৬

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্যসেবাকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। মানুষের গড় আয়ু বাড়ছে, কোনো মানুষ চিকিৎসার অভাবে মারা যাচ্ছে না।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভবনের সামনে নতুন একটি অ্যাম্বুলেন্সের উদ্বোধন ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেন বস্ত্র ও পাটমন্ত্রী।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ-১ আসনের রূপগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি ছিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি নতুন অ্যাম্বুলেন্স সংযুক্ত করা। এ দিন বস্ত্র ও পাটমন্ত্রীর প্রচেষ্টায় এই অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয় রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের কাছে।

‘বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ আমরা স্মরণীয় করে রাখতে চাই’

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘রূপগঞ্জের জনগণের অ্যাম্বুলেন্সের সমস্যা দূর হয়েছে। রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আধুনিক যন্ত্রপাতি যুক্ত করার লক্ষেও আমরা কাজ করে যাচ্ছি। অসুস্থ মানুষকে দ্রুত স্বাস্থ্যকেন্দ্রে নেওয়ার জন্য সরকার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছে।’

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাইদ আল মামুন। এ সময় উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছালাউদ্দিন ভুঁইয়া, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল আহমেদসহ অন্যরা।

বিজ্ঞাপন

অ্যাম্বুলেন্স গোলাম দস্তগীর গাজী স্বাস্থ্যসেবা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর