Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কভিড-১৯: সিঙ্গাপুরে আরও দুই বাংলাদেশি আক্রান্ত


১৩ ফেব্রুয়ারি ২০২০ ১৯:৩৬

সিঙ্গাপুরে করোনাভাইরাসের কারণে কভিড-১৯ রোগে আক্রান্ত আরও দুই বাংলাদেশির সন্ধান পাওয়া গেছে। এই দুই বাংলাদেশির আক্রান্ত হওয়ার ঘটনা দেশটিতে শনাক্ত হওয়া ৫২ ও ৫৬ নম্বর কেস। সিঙ্গাপুরে কভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন মোট ৫৮ জন। এক সংবাদ বিবৃতির মাধ্যমে এ খবর জানিয়েছে সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়।

এর আগে, সিঙ্গাপুরে আরও দুইজন বাংলাদেশি কভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছিলেন। এ নিয়ে মোট চারজন বাংলাদেশি সিঙ্গাপুরে কভিড-১৯ রোগে আক্রান্ত হলেন।

বিজ্ঞাপন

এদিকে, সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, ৫২ নম্বর কেস হিসেবে একজন ৩৭ বছর বয়সী বাংলাদেশিকে শনাক্ত করা হয়েছে। তিনি ওয়ার্কপাস নিয়ে সিঙ্গাপুরে কর্মরত ছিলেন। তিনি সেলেটার এরোস্পেস হাইটস কন্সট্রাকশন সাইটে কাজ করতেন। বর্তমানে তাকে আইসোলেশন সেন্টারে কোয়ারেনটাইন করে রাখা হয়েছে।

এছাড়াও, ৫৬ নম্বর কেস হিসেবে আরও একজন বাংলাদেশিকে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) শনাক্ত কয়রা হয়েছে। তার চীন ভ্রমণের কোনো ইতিহাস নেই। বর্তমানে তাকেও কোয়ারেনটাইন করে রাখা হয়েছে।

প্রসঙ্গত, সিঙ্গাপুর থেকে চীনের হুবেই প্রদেশে ভ্রমণ নিষিদ্ধ করা হয়েছে। সেই সঙ্গে জরুরি প্রয়োজন ছাড়া চীন ভ্রমণেও নিরুৎসাহিত করা হচ্ছে। সেইসঙ্গে যারা চীন থেকে আসছেন তাদের নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে ও সব ধরনের স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে।

কভিড-১৯ করোনাভাইরাস বাংলাদেশি সিঙ্গাপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর