Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে অনলাইন জুয়ায় জড়িত আরও ৩ জন গ্রেফতার


১৫ ফেব্রুয়ারি ২০২০ ১৮:০৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ‘বিট-৩৬৫’ নামে অনলাইনভিত্তিক জুয়ার সঙ্গে জড়িত আরও তিনজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এর আগে চট্টগ্রাম নগরীতে অভিযান চালিয়ে আরও ১৬ ‘জুয়াড়িকে’ গ্রেফতার করা হয়েছিল।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) গভীর রাতে নগরীর বাণ্ডেল রোডের আনসার ক্লাবের সামনে থেকে তিনজনকে গ্রেফতারের কথা জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার তিনজন হলেন- মাহে আলম (৩৫), মো. ফরহাদ (২৬) ও মামুনুল হক (৩০)।

ওসি মহসীন সারাবাংলাকে জানান, বিট-৩৬৫ একটি অনলাইনভিত্তিক জুয়ার আসর। গ্রেফতার তিনজনের সেই ওয়েবসাইটে অ্যাকাউন্ট আছে। সেখানেই তারা ফুটবল-ক্রিকেট খেলা নিয়ে ডলারের বিনিময়ে বাজি ধরে। তাদের কাছ থেকে মনির ও রাজু নামে দুজন অনলাইনভিত্তিক জুয়ার আসরের এজেন্টের নাম পাওয়া গেছে, যারা টাকাকে ডলারে রূপান্তর করে এবং খেলায় হেরে যাওয়া ব্যক্তির কাছ থেকে ডলার নিয়ে নেয়। সেই ডলার বিদেশে পাচার হচ্ছে বলে ধারণা পুলিশের।

গ্রেফতার তিনজন আনসার ক্লাবের সামনে দাঁড়িয়ে মোবাইলে জুয়া খেলছিল জানিয়ে ওসি বলেন, তাদের কাছ থেকে তিনটি মোবাইল সেট, ২৮ হাজার টাকা এবং ওয়েবসাইটে ডলার পরিশোধের ডকুমেন্ট পাওয়া গেছে। তিন এজেন্টকে গ্রেফতারের জন্য আমরা খুঁজছি।

তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে বলে ওসি জানিয়েছেন।

অনলাইন জুয়া গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর