Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে গ্যাসের চুলা ধরাতেই বিস্ফোরণ, পরিবারের ৮ সদস্য দগ্ধ


১৭ ফেব্রুয়ারি ২০২০ ০৯:১৮

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ড এলাকায় গ্যাসের চুলা থেকে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন-নূরজাহান বেগম (৬০), তার ছেলে মো. কিরণ মিয়া (৪৫), হিরন মিয়া (২৫), হিরনের স্ত্রী মুক্তা (২০), তাদের মেয়ে লিমা (৩), কিরন মিয়ার দুই ছেলে মো, আবুল হোসেন (২৫) ও জুবায়ের হোসেন আপন (১০) এবং নূরজাহানের মেয়ের ছেলে কাওছার (১৬)।

নূরজাহান বেগমের মেয়ে জামাই ইলিয়াছ মিয়া জানান, তাদের বাড়ি নরসিংদির শিবপুর উপজেলায়। পরিবারটি বর্তমানে সাইনবোর্ড সাহেবপাড়া এলাকায় একটি বাড়ির পাঁচতলার নিচ তলায় ভাড়া থাকে। রাতে ওই এলাকায় গ্যাসের চাপ কম ছিল, ফলে চুলা বন্ধ না করেই ঘুমিয়ে পড়েন পরিবারের সদস্যরা। ভোরে রান্নার জন্য আগুন ধরাতেই বিকট শব্দে পুরো বাড়িতে আগুন ধরে যায়। সেই আগুনে আটজন দগ্ধ হয়।

পরে তাদের দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

চিকিৎসকদের বরাত দিয়ে ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, নারায়ণগঞ্জ থেকে আসা আটজনের মধ্যে বেশিরভাগের অবস্থাই আশঙ্কাজনক। এখন তাদের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন বলেন, ধারণা করা হচ্ছে সারা রাত গ্যাসের চুলা থেকে অল্প অল্প গ্যাস বের হয়ে পুরো বাড়িতে জমা হয়েছে। পরে সকালে চুলা জ্বালানোর আগুন ধরালে ওই জমে থাকা গ্যাসের কারণে আগুন ধরে যায়।

গ্যাসের চুলা থেকে বিস্ফোরণ টপ নিউজ দগ্ধ ৮ নারায়ণগঞ্জে আগুন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর