Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শান্তিনগরের পীর সাহেব গলি থেকে নারীর মৃতদেহ উদ্ধার


২৪ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৩০

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর শান্তিনগরের পীর সাহেবের গলির একটি বাসার সামনের রাস্তা থেকে সোনিয়া আক্তার আফরিন (২৩) নামের এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৪ফেব্রুয়ারী) সকাল ৮টার দিকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সোনিয়া কুমিল্লার লকসাম উপজেলার আবুল কালামের মেয়ে। ঝিগাতলার ট্যানারি মোড় চড়কঘাট এলাকায় বাস করতেন তিনি।

সোনিয়ার মা ইয়াসমিন আক্তার জানান, ৬ বছর আগে হাজারীবাগ এলাকার ইসমাইল হোসেন মিঠুন ও সোনিয়ার বিয়ে হয়। মিথিলা নামে পাঁচ বছর বয়সী একটি মেয়ে আছে তাদের। তবে গত দুই বছর ধরে মিঠুনের সঙ্গে সোনিয়ার কোনো যোগাযোগ নেই। নির্দিষ্ট করে কোনো কাজ করতেন না সোনিয়া। সবশেষ বাণিজ্য মেলায় দোকানে কাজ করেছেন। বাবা-মায়ের সঙ্গে একই বাসায় থাকতেন তিনি।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাসা থেকে বের হন আফরিন। এরপর আর বাসায় ফেরেননি। তবে প্রতিদিনই ফোন করতেন বলে জানান তার মা। এমনকি রোববার (২৩ ফেব্রুয়ারি) রাতেও কথা হয়েছে। পরিবারের সদস্যরা জানতেন, গ্রীন রোডে সানি নামের এক বান্ধবীর বাসায় মাঝে মাঝে থাকতেন তিনি।

সোমবার ভোরে কেউ একজন ফোন করে জানায়, সোনিয়া শান্তিনগর পীর সাহেবের গলিতে পড়ে আছেন। সঙ্গে পড়ে থাকা মোবাইল ফোন থেকে নম্বর নিয়ে তার পরিবারকে জানান ওই অজ্ঞাত ব্যক্তি।

পরে ঘটনাস্থলে গিয়ে পরিবারের সদস্যরা সোনিয়াকে পড়ে থাকতে দেখতে পান। সেসসময় তার হাত-পা শক্ত হয়ে ছিল। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, সোনিয়ার মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিকী বলেন, নিহত সোনিয়ার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে তাকে দেখে মনে হয়েছে, তিনি হয়ত মাদকাসক্ত ছিলেন। সে কারণে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণটি জানা যাবে।

নারীর মৃতদেহ উদ্ধার পীর সাহেব গলি মাদকাসক্ত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর