Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গলায় মাছের কাঁটা বিঁধে শিশুর মৃত্যু


২৪ ফেব্রুয়ারি ২০২০ ২২:২০

ঢাকা: রাজধানীর শনির আখড়ায় গলায় মাছের কাঁটা বিঁধে মাহমুদুল হাসান (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় শিশু মাহমুদুলকে মৃত ঘোষণা করেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

শিশু মাহমুদুলের বাবা মো. আনসার আজাদ জানান, তারা শনির আখড়ায় পলাশপুরের বাসায় ভাড়া থাকেন। সোমবার দুপুর ১২টার দিকে বাসাতে মায়ের সঙ্গে মাছ দিয়ে ভাত খায় মাহমুদুল। তখন তার গলায় মাছের কাটা বিঁধে যায়। এরপর শিশুটি বমি করতে থাকে। একপর্যায়ে ঘুমিয়ে পড়ে সে।

বিজ্ঞাপন

মাহমুদের বাবা আরও জানান, বিকেলে ঘুম থেকে উঠে কথা বলতে পারছিল না। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার ছেলেকে মৃত ঘোষণা করেন।

এদিকে রাজধানীর সেগুনবাগিচায় বাসার ছাদ থেকে পড়ে তানজিবা রহমত (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা ৬টায় তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তানজিবার বাবা রহমত উল্লাহ জানান, সেগুনবাগিচা ১০/সি নম্বর বাসায় থাকে। বেলার ১১টার দিকে বাসার ছাদে খেলছিলো তানজিবা। তখন রেলিংয়ের উপর দিয়ে নিচে পড়ে যায় সে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

টপ নিউজ ঢাকা মেডিকেল মাছের কাঁটা শিমুর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর