Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ট্রাকচাপায় সংবাদপত্র হাকার্স ইউনিয়ন নেতার মৃত্যু


১ মার্চ ২০২০ ১২:৪৮

বগুড়া: বগুড়ার শাজাহানপুরে ট্রাকের চাপায় সংবাদপত্র বিক্রেতা আবু সাঈদ (৪৮) মারা গেছেন। আবু সাঈদ বগুড়া শহরের মালগ্রাম চাপড়পাড়ার বাসিন্দা এবং বগুড়া জেলা জাতীয়তাবাদী সংবাদপত্র হকার্স ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার বয়ড়াদীঘি নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, আবু সাঈদ তার গ্রামের বাড়ি কাহালু উপজেলার জামগ্রাম থেকে মোটরসাইকেল নিয়ে বগুড়া শহরের বাসায় ফিরছিলেন। বয়ড়াদিঘী নামক স্থানে পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ট্রাকচাপায় তার মাথাসহ মুখমণ্ডল থেঁতলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বগুড়া জেলা জাতীয়তাবাদী সংবাদপত্র হকার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বকুল জানান, আবু সাঈদ মটর মোটরসাইকেলে করে শহরের বিভিন্ন এলাকায় পত্রিকা বিক্রি করতেন। শনিবার বিকেলে তিনি গ্রামের বাড়িতে গিয়েছিলেন। ফেরার পথে ট্রাক চাপায় মারা গেছেন।

শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) শামিম আহম্মেদ বলেন, সাঈদের মুখমণ্ডলসহ মাথা থেঁতলে যাওয়ায় প্রথমে কেউ তাকে চিনতে পারেনি। পরে তার পকেটে থাকা পরিচয়পত্র দেখে নাম-পরিচয় নিশ্চিত হওয়া গেছে। মরদেহটি রাতে মর্গে রেখে পরে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ট্রাকচাপা সড়ক দুর্ঘটনা হকার্স ইউনিয়ন নেতা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর