Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রলার থেকে জেলে নিখোঁজ, আটক ১৭


৪ মার্চ ২০২০ ০৭:৩০

কক্সবাজার শহরের ফিসারীঘাট এলাকা থেকে সাগরে একইসঙ্গে মাছ ধরতে যাওয়া ১৮ মাঝির মধ্যে মো: রিফাত (২৬) নামে এক জেলে নিখোঁজ। এ ঘটনায় সঙ্গে থাকা ১৭ মাঝিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে সদর থানা পুলিশ।

আটক হওয়া মাঝিরা বলছেন তাদের ট্রলারে জলদস্যু হানা দিয়েছিল। ওই সময় দস্যুদের হাত থেকে বাচঁতে সাগরে ঝাঁপ দিয়েছিলেন মো: রিফাত। পরে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। কিন্তু রিফাতের পরিবারের অভিযোগ, ট্রলারে থাকা মাঝিরা খুন করে সাগরে ফেলে দিয়েছে তাকে।

মঙ্গলবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের পেশকার পাড়া পয়েন্ট পুলিশ অভিযান চালিয়ে ট্রলার সহ ১৭ মাঝিকে আটক করে।
পুলিশের দেওয়া তথ্র মতে, শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে শহরের ফিসারী ঘাট থেকে রিফাত সহ ১৮ মাঝি নিয়ে বাবা ভান্ডারী নামে মাছ ধরার ট্রলারটি সাগরে যায়। ট্রলারটির মালিক হলেন শহরের পেশকার পাড়ার বাসিন্দা মোহাম্মদ মেহেদি।

পরে গতকাল রিফাত ছাড়াই ট্রলারটি ফিরে আসার খরটি পুলিশকে জানালে কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো: তৈমুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে ট্রলার সহ ১৭ মাঝিকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য সদর থানায় নিয়ে যায়।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মো: শাহাজান কবির জানান, সাগরে মাছ ধরতে গিয়ে রিফাতের ফিরে না আসার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় ওই ট্রলারে থাকা ১৭ মাঝিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত করা হচ্ছে রিফাত আদৌ খুন হয়েছে নাকি জেলেদের বক্তব্য অনুযায়ী ডাকাতের ভয়ে সাগরে ঝাঁপ দিয়েছেন।

জেলে নিখোঁজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর