Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রোবাসের সংঘর্ষে ৬ জনের মৃত্যু


৬ মার্চ ২০২০ ০৪:৫৯

ব্রাহ্মণবাড়িয়া: জেলার বিজয়নগরের রামপুর এলাকায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয় জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ মার্চ) ভোর সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও চার জন। তাদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মাইক্রোবাসটি সিলেট যাচ্ছিল মাজার জিয়ারত করতে।

দুর্ঘটনায় মৃতদের মধ্যে চারজনের নাম নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন, সোহান (২০), সাগর (২২), রিফাত (১৬) ও ইমন (১৯)। আহতরা হলেন- শাহিন (৩০), বিজয় (১৯), আবীর (১৯) ও জিসান (২৪)। হতাহতদের বাড়ি নারায়ণগঞ্জ জেলায়।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার সোহেল তাজ সারাবাংলাকে বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়েই ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা শুরু করে। আমাদের একটি দল এখনও উদ্ধার কার্যক্রম চালাচ্ছে।’ আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) প্রেমধন মজুমদার বলেন, বাস ও মাইক্রোবাসের সংঘর্ষের পর মাইক্রোবাসটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ৬ যাত্রী মারা যান। আহত হন আরও চারজন।

তিনি আরও জানান, সুনামগঞ্জ থেকে যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। আর মাইক্রোবাসটি সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশে যাচ্ছিল। এ ঘটনায় বাসটি খাদে পড়ে গেলেও বাসের কোনো যাত্রী তেমন আহত হননি। দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে ব্যাপক যানজট সৃষ্টি হয়।

৬ জনের মৃত্যু টপ নিউজ বাস-মাইক্রোবাস ব্রাহ্মণবাড়িয়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর