Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক ঘটনায় দুই শ্রমিকের মৃত্যু


৭ মার্চ ২০২০ ১৮:৩৪

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর গুলশানে বিদ্যুৎস্পৃষ্টে আল আমিন (৩০) ও ডেমরায় নির্মানাধীন ভবন থেকে পরে মনিরুল ইসলাম (১৮) নামে দুই শ্রমিক মারা গেছে। শনিবার (৭মার্চ) বিকাল ৪টার দিকে গুলশান ৩৫ নম্বর রোডে ও সকাল সাড়ে ১০টার দিকে ডেমরায় এসব দুর্ঘটনা ঘটে।

মৃত আল আমিনের সহকর্মী রানা জানান, তারা গুলশান ৩৫ নম্বর রোডে নির্মানাধীন ৩য় তলায় ভবনের ছাদে কাজ করেছিলেন। ওই ভবনেই থাকতো। আল আমিন রাজমিস্ত্রীর কাজ করতো। বিকালে তৃতীয় তলার ছাদে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আহত হয় সে।

বিজ্ঞাপন

পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বিকাল পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করে বলেও জানান সহকর্মী রানা।

এদিকে মৃত মনিরুলের সহকর্মী জাহিদুল জানান, তারা ডেমরা বাদশা মিয়ে রোডে একটি নির্মানাধীন পাঁচ তলায় কাজ করছিল। সকালে ছাদে কাজ করার সময় নিচে পরে গুরুতর আহত হয় মনিরুল। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে মারা যায় সে।

জাহিদুল আরও জানান, মনিরুলের বাড়ি লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলায়। বাবার নাম অলিয়ার রহমান। বর্তমানে যাত্রাবাড়ির মাতুয়াইলে থাকতো সে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ দু’টি ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

গুলশান ডেমরা দুই শ্রমিক শ্রমিকের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর